মিরপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলা ও মামলার শিকার যুবক



ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে পাওনা টাকা চাইতে গিয়ে মারধর, মামলা এবং হুমকির শিকার হয়েছে বিল্লাল হোসেন নামের এক যুবক ।






ঘটনা সুত্রে জানা যায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের ৭ নং তেঘরিয়া মাঠপাড়ার ইছা খাঁ এর কাছে পুরাদা এলাকার বেল্লাল হোসেন দীর্ঘদিন যাবত পাওনা টাকার আদায়ের জন্য চেষ্টা করে আসছিল । কিন্তু পাওনা টাকা চাইতে গেলেই তাকে বিভিন্নভাবে তালবাহানা করে ঘুরতে থাকে ঈশা খাঁ । এই বিষয় নিয়ে ইতিমধ্যে একাধিক বার তাদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায় ।

এক পর্যায়ে ঈশা খাঁ পাওনা টাকা পরিশোধ করবে বলে বিল্লালকে তার বাড়িতে ডেকে নিয়ে যায় । সে সময় তার বাড়িতে ঈশা খাঁ সহ তার স্ত্রী উপস্থিত ছিল । ভুক্তভোগী বিল্লাল জানান, তারা আমাকে ডেকে নিয়ে উল্টাপাল্টা কথা বলে এবং আমি সেই কথার প্রতিবাদ করলে আমাকে বিভিন্নভাবে তারা ভয়-ভীতি দেখায় । এমনকি তারা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করবে বলেও হুমকি প্রদান করে ।




ভুক্তভোগী বিল্লাল জানান, তাদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হওয়ার পরে অবশেষে ১২ এপ্রিল ঈছা খাঁ তার স্ত্রীকে দিয়ে আমার বিরুদ্ধে মিরপুর থানায় অভিযোগ দায়ের করে । মামলার বিষয়ে গত ১৩ এপ্রিল আমি ঈছা খাঁ এর সাথে কথা বলতে গেলে সে এবং তার স্ত্রী আমাকে এলোপাতাড়িভাবে মারধর করে । তারা আমাকে শুধু মারধর করে ক্ষান্ত হয়নি । তারা আমাকে হুমকি প্রদান করে বলে পাওনা টাকার কথা ভুলে যা, আমাকে আরো ৫০ হাজার টাকা না দিলে আদালতে নারী নির্যাতন ও ধর্ষণ মামলা করব । এ সময় আমার আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি করেন ।

ভুক্তভোগী বিল্লাল আরো জানান, চিকিৎসা শেষে আমি কোনরকম সুস্থ হয়ে শুক্রবার ১৬ এপ্রিল মিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছি ।

এদিকে ঈছা খাঁ আমার বিরুদ্ধে ১২ এপ্রিল মিরপুর থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেন এবং সেখানে উল্লেখ করেন, আমি ঐদিন রাত ১২টার সময় তার বাড়ির জানালা দিয়ে ঘরে প্রবেশ করি এবং তার স্ত্রীর গলা জড়িয়ে ধরে তার পুত্রকে খুন করার হুমকি প্রদান করি । ঈছা খাঁ তার অভিযোগে আরও উল্লেখ করেছেন আমি তার স্ত্রীর গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে চলে আসি । আমার বিরুদ্ধে এরকম সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট অভিযোগের আমি তীব্র নিন্দা জানাচ্ছি ।

আমি বিষয়টি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে আমার পাওনা টাকা উদ্ধারের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি এবং হস্তক্ষেপ কামনা করছি ।




সর্বশেষ সংবাদ

দৌলতপুরে জানাজা ছাড়াই নেচে-গেয়ে কিশোরের লাশ দাফন

ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়ার দৌলতপুরে জানাজা ছাড়াই নেচে-গেয়ে আঁখি (১৭) নামের এক কিশোরের মরদেহ দাফনের ঘটনা ঘটেছে। রোববার (১৬ মে) রাতে উপজেলার পশ্চিম-দক্ষিণ...

কুমারখালীতে ভাইয়ের আঘাতে ভাই ও ভাবি আহত

মিজানুর রহমান নয়ন ।। কুষ্টিয়ার কুমারখালীতে জমি সংক্রান্তের জেরে সৎ ভাইয়ের আঘাতে সৎ ভাই ও ভাবি আহতের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে উপজেলার শিলাইদহ ইউনিয়নের...

ভেড়ামারায় মৎস্য খামারে বিষ প্রয়োগ

ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়ার ভেড়ামারায় লিটনের মৎস্য খামারে বিষ দিয়ে মাছ নিধনের ঘটনা ঘটেছে। রবিবার ১৬ মে উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর গ্রামে লিটনের...

ঈদ আনন্দ বাড়াতে কুমারখালীতে ঘুড়ি প্রতিযোগিতা

মিজানুর রহমান নয়ন ।। কেউ নাটাইয়ের সুতা ছাড়াচ্ছে, সুতা ছাড়ার তালেতালে কেউবা ঘুড়ি নিয়ে সুবিধামত দুরে যাচ্ছেন। আবার কেউ সেই ঘুড়ি আকাশে উড়িয়ে দিচ্ছেন।...
error: কপি করা যাবে না -ধন্যবাদ