মুখ খুললেন নুসরাত!



ভয়েস অফ কুষ্টিয়া ।। এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত। তিনি দাবি করেছেন, তাঁকে ডিভোর্স লেটার পাঠানোর কোনো ঘটনা ঘটেনি। কলকাতা থেকে প্রকাশিত ভারতীয় গণমাধ্যমগুলোয় যে খবর প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি জানিয়েছেন, তিনি এই মুহূর্তে কলকাতার বাইরে। সময় হলেই তাঁর সঙ্গে নিখিলের বিচ্ছেদের বিষয়টি নিয়ে তিনি কথা বলবেন।






গত সোমবার কলকাতা থেকে প্রকাশিত বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়, অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন বিবাহবিচ্ছেদ চাইছেন। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমেও এ খবর ছড়িয়ে পড়ে। নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ডিভোর্স নিয়ে এ মুহূর্তে কোনো কথা বলব না। এ ব্যাপারে যা বলার তা পরে বলবেন।’

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন হলো, স্বামীর ঘর ছেড়ে মা–বাবার সঙ্গে থাকছেন নুসরাত। নিখিলকে নিয়ে সর্বশেষ পোস্ট দিয়েছেন ২০২০ সালের ৬ মে। এরপর ইনস্টাগ্রামে জীবনসঙ্গীকে নিয়ে আর কোনো পোস্ট দেননি তিনি। বরং নুসরাত আর নিখিল দুজনই দুজনকে ‘আনফলো’ করে দিয়েছেন। জানা গেছে, বেশ কিছুদিন ধরে আলাদা থাকেন তাঁরা।

নুসরাত মা, বাবা এবং বোনের সঙ্গে থাকেন তাঁর বালিগঞ্জের বাড়িতে। সর্বশেষ নুসরাতের জন্মদিনের অনুষ্ঠানেও নিখিল আসেননি। বরং দেখা গেছে ‘বন্ধু’ অভিনেতা যশ দাশগুপ্তকে।

কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’র উদ্বোধনীতেও ছবির নায়িকা নুসরাতের সঙ্গে নিখিলকে দেখা যায়নি। এসব পরিস্থিতি বিশ্লেষণ করে সংবাদপত্রগুলো বলছে, নিখিল ও নুসরাতের পরস্পর কাছাকাছি না থাকা, নুসরাতের বিভিন্ন অনুষ্ঠানে নতুন বন্ধু যশের ঘন ঘন উপস্থিতি বলে দিচ্ছে নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক আর আগের মতো নেই।




জানা গেছে, গত বছর শুরুর দিকে নুসরাত জাহান ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও জৈন পরিবারের পক্ষ থেকে এই ঘটনার কথা অস্বীকার করা হয়। এমনকি নুসরাত সংবাদমাধ্যমে বক্তব্য দিয়েছিলেন, তিনি নাকি ভুল করে বেশি ঘুমের ওষুধ খেয়ে ফেলেছিলেন। এদিকে শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। তাঁর নয়া প্রেমিক আর কেউ নন, যশ দাশগুপ্ত।

২০২০ সালের জুলাইয়ে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় ঘনিষ্ঠতা বাড়ে যশ আর নুসরাতের। এরপর যশের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে নুসরাতকে। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো লুকাছাপাও করেননি। দিব্যি ছবি দিয়ে নিজেরাই জানিয়েছেন। নুসরাত আর যশ ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করেছেন।

যখন নুসরাত আর যশের প্রেম নিয়ে সমালোচনা চলছে, তখনই নিজেদের একটি রোমান্টিক ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, ‘মানুষ তো কথা বলবেই।’ অন্যদিকে নুসরাতের নতুন প্রেম নিয়ে যখন বইছে সমালোচনার বন্যা, তখনও পাশে আছেন নিখিল। সবাইকে অনুরোধ করেছেন ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য না করতে।

তবে নুসরাতের সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছেন নিখিল। কিছুদিন আগে নুসরাতের বোন নুজহাত জাহানের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কলকাতার ছেলে নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী। তবে চলচ্চিত্রের সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন নিখিল। ২০১৮ সালে পূজায় ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাঁদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তাঁরা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন।




সর্বশেষ সংবাদ

লকডাউনে শ্রমজীবী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের দুর্দশা চরমে

মোশারফ হোসেন ।। লকডাউনের কারণে কুমারখালী শ্রমজীবী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থ সংকটে এখন চরমে। বিশেষ করে রিক্সাওয়ালা, হকার, হাজারো শ্রমজীবী এখন ভবিষ্যত নিয়ে চরম...

কুমারখালীতে কৃষকের রহস্য জনক মৃত্যু

মোশারফ হোসেন ।। কুষ্টিয়ার কুমারখালীতে নিজ বাড়ি থেকে সাড়ে তিনশ গজ দুরের ফাঁকা আবাদি জমি থেকে নজির উদ্দিন ওরফে নাসিম উদ্দিন (৫৯) নামের এক...

কুষ্টিয়ায় আটক ২শতাধিক রিক্সা ফিরিয়ে দিলো পুলিশ

ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়া মডেল থানা ও পুলিশ লাইনে জব্দ করে রাখা ২শতাধিক রিক্সা ছেড়ে দিয়েছে পুলিশ। আনন্দে আত্বহারা চালকেরা। কঠোর লক্ডাউন অমান্য...

মিরপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলা ও মামলার শিকার যুবক

ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে পাওনা টাকা চাইতে গিয়ে মারধর, মামলা এবং হুমকির শিকার হয়েছে বিল্লাল হোসেন নামের এক যুবক । ঘটনা...
error: কপি করা যাবে না -ধন্যবাদ