২৪ সেপ্টেম্বর মন্দ কাজ নিয়ে আসছেন আধারী মিলন

ভয়েস অফ কুষ্টিয়া।। সচঁল পাগল সুজনের কথা ও সুরে ফোক যুবরাজ রাজিব শাহ্ এর পরিচালনায় এ এইচ জীবনের সঙ্গীতায়োজনে আগামী ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড এর ব্যানারে মুক্তি পেতে যাচ্ছে তরুন কন্ঠ শিল্পী অনেকের ই পরিচিত মুখ বাংলাদেশ শিল্পকলা একাডেমির তালিকাভুক্ত কন্ঠ শিল্পী আধারী মিলনের মৌলিক গানের মিউজিক ভিডিও “মন্দ কাজে”।

রয়েল বেঙ্গল প্রোডাকশন নিবেদিত এই গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন অনিক রয়।

ফোক যুবরাজ রাজিব শাহ্ বলেন অবহেলিত কন্ঠ শিল্পীদের অন্যতম প্ল্যাটফর্ম রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড একে একে তাদের নিয়ে কাজ শুরু করেছে তারই ধারাবাহিকতায় সচঁল পাগল সুজনের কথা ও সুরে আধারী মিলনের ” মন্দ কাজে” গানটি অবশ্যই শ্রোতাদের মনে জায়গা করে নেবে বলেই ভরশা রাখি। বিশেষ কৃতজ্ঞতা জানাই আমার সকল গান প্রেমি শ্রোতাদের প্রতি রাজিব শাহ্ মিউজক ওয়ার্ল্ড এর প্রকৃত মালিক এবং বিচারক তারাই তাই সকলের প্রতি নমস্য সন্মান জানাই।।

কন্ঠ শিল্পী আধারী মিলন বলেছেন সুজন ভাইয়ের গানের কথা বরাবরই আমার ভালো লাগে তাই আমাকে তার গান গাইবার সুযোগ করে দেওয়ার জন্য রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড এর প্রতি জানাই আন্তরীক কৃতজ্ঞতা,আশা করি মন্দ কাজে শিরোনামে গানটি সবার ভালো লাগবে, সবাই আমার জন্য দোয়া করবেন যেনো সব সময় ভালো কিছু উপহার দিতে পারি। সুস্থ ধারার বাংলা গান শুনুন রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড এর পাশে থাকুন।

রাজিব শাহ্ এর কন্ঠে রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড এর ব্যানারে সদ্য মুক্তি পাওয়া মহাকাল,সাঁই নিরাঞ্জন, পশু হই,এবং ভাবনার আলোর কন্ঠে মনের আসন গানের লেখক সচঁল পাগল সুজন বলেন সকল কৃতজ্ঞতা মহান আল্লাহর দরবারে। আসলে সাহিত্য আকাশ বানী এগুলো উপর থেকেই আসে আমার ক্ষমতা নেই রচনা করার আমি সকলের দোয়া চাই ভালোবাসা চাই, মানুষ হয়ে মরতে চাই।

তিনি আরো বলেন মন্দ কাজে গানটি আমার আত্ম সমালোচনা করেই রচিত তাই আমার জীবনে প্রথম বারের মতো আমি এই গানের মিউজিক ভিডিতে শুরুর দৃশ্যে অভিনয় করেছি কারন এই গানে আমার জীবনের কথা জড়িত। আধারী মিলন আমার ছোট ভাই সমতুল্য কিন্তু আমাদের চলাচল বন্ধুর মতোই তার কন্ঠে এই গানটি করানো আমার অনেক দিনের ইচ্ছা ছিলো আর রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড আমার সেই ইচ্ছায় মত প্রকাশ করে আমাকে সুজোগ করে দিয়েছে এই গান ছাড়াও আমার লেখা কিছু গান এই চ্যানেলে প্রচার ও প্রকাশ করার জন্য শুকরিয়া ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ভালোবাসা রইলো সকলের প্রতি।

আলোচিত খবর

error: Content is protected !!