পৌরসভার সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই নির্মাণ কাজ সমাপ্তির পথে !

আবু মনি সাকলায়েন ।। কুষ্টিয়া শহরের ১৬ নং ওয়ার্ডের উত্তর কমলাপুর এলাকায় সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই চলছে ঢালাই এর প্রক্রিয়া ।

বিষয়টা অনেকটা গোদের উপরে বিষ ফোঁড়ার মতো । এমনিতেই সরু রাস্তা এবং তার উপরে তিনটে বৈদ্যুতিক খুঁটি রয়েছে । যার মধ্যে একটি পোল সড়কের মাঝামাঝি বরাবর ।  যদি এইভাবে সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখে কাজ সমাপ্ত করা হয় তাহলে এই সড়ক দিয়ে ভ্যান বা রিক্সা চলাচল করতে পারবে না । বর্তমান সময়ে এই রাস্তাদিয়ে রাত্রের সময় লোকজন চলাফেরা করতে গেলে অনেকেই অন্ধকারে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খায় ।

এলাকাবাসী জানান কাজটি শুরু হয়েছে মহামারী করোনা দুর্ভোগ শুরু হওয়ার আগে এবং দুই একদিনের মধ্যেই সড়কটির ঢালাইয়ের কাজ শেষ হয়ে যাবে । সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখে কাজ অপরিকল্পিতভাবে কাজ শেষ করলে এলাকাবাসীর উপকারের থেকে ক্ষতিই হবে বেশি ।

কুষ্টিয়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আজ শনিবার সকালে তিনি সড়কটি পরিদর্শন করে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন ।

এলাকাবাসী পৌর মেয়রের দৃষ্টি আকর্ষণ করে বলেন, রাস্তার মাঝে যেন বিদ্যুতের খুঁটি রেখে যেন রাতা-রাতি কাজ শেষ করা না হয় । যদি এইভাবে কাজ শেষ করা হয় তাহলে সড়কটি আমাদের কোনো কাজেই আসবে না । বরং প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হবে অত্র এলাকার জনসাধারণ ।

আলোচিত খবর

error: Content is protected !!