দর্শনায় পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ চার আসামি গ্রেফতার

এম.এ.আর.নয়ন-চুয়াডাঙ্গা ।। চুয়াডাঙ্গার দামুড়হুদার উপজেলার দর্শনা থানার পুলিশ মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিলসহ চার আসামিকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (৭ই জানুয়ারি) সকাল ও দুপুরে দর্শনা থানাধীন একাধিক স্থানে অভিযান পরিচালনা করে এসব মাদকদ্রব্য উদ্ধার এবং আসামিদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের সার্বিক তত্বাবধানে দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানের নির্দেশে এসআই সাইফুল ইসলাম এবং এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে দর্শনা থানাধীন প্রতাপপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে৷ অভিযানকালে ৩ কেজি গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার হয় তিন আসামি। গ্রেফতারকৃতরা হলো দর্শনার চণ্ডিপুর গ্রামের আবুল কালামের ছেলে বুদো (৪৩), হায়দার আলীর ছেলে খোদাবক্স (২৭) এবং কৃঞ্চপুর বোয়ালমারী গ্রামের মৃত মোসলেমের ছেলে আবু মূসা (৩০)।

এছাড়া একইদিন বেলা ২টা ৩০ মিনিটের সময় দর্শনা থানা পুলিশের অপর একটি টিম এসআই আব্দুর রহমান এবং এএসআই আনোয়ারুল ইসলামের নেতৃত্বে পারকৃঞ্চপুর মোড় এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হয় দর্শনার আজিমপুর গ্রামের আ. মালেক বিশ্বাসের ছেলে মেহেদী হাসান ইমন (২৮)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান।

আলোচিত খবর

error: কপি করা যাবে না -ধন্যবাদ