খোকসায় বুদ্ধি প্রতিবন্ধী মেয়ের শ্লীলতাহানীর অভিযোগ

ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া কুঠিপাড়া গ্রামে ৯ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়ের শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায় শিশুটি বাড়ি থেকে শিমুলিয়া কুটিপাড়া হাইওয়ের পাশে দোকানে বিস্কুট কিনতে গেলে একই এলাকার গুড় ব্যবসায়ী হামিদ মন্ডল (৬০) মেয়েটিকে গুড়ের পাটালি দেয়ার লোভ দেখিয়ে গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) তার বাড়িতে নিয়ে যায় এবং শিশুটিকে বাথরুমের মধ্যে নিয়ে যেয়ে ধর্ষণের চেষ্টা চালায় তাৎক্ষণিক শিশুটি চিৎকার দিলে স্থানীয়রা অসুস্থ অবস্থায় মেয়েটাকে উদ্ধার করেন। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন লম্পট হামিদ মন্ডল এর আগেও কয়েকটি শিশু ও বয়স্ক মহিলাদের সঙ্গে কুকীর্তি করায় মারধর ও সালিশের মাধ্যমে মীমাংসা করা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে শিশুটির বাবা মোহাম্মদ আমিরুল ইসলাম বলেন আমরা এই লম্পটের কঠিন শাস্তির দাবী জানাই।

এ বিষয়ে জানতে চাইলে খোকসা থানা অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন আমরা ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক ধর্ষণের অভিযোগ কারী হামিদ মণ্ডল (৬০) কে গ্রেপ্তার করে খোকসা থানা হাজতে জিজ্ঞাসা করার জন্য নিয়ে আসি। মামলা প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে আর শিশুটিকে আমরা হাসপাতালে পাঠিয়েছি রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

আলোচিত খবর

error: কপি করা যাবে না -ধন্যবাদ