কুষ্টিয়া পৌর নির্বাচনে জপ্রিয়তার শীর্ষে খন্দকার মাজেদুল হক (ধীমান)

ভয়েস অফ কুষ্টিয়া ।। তরুন ও দক্ষ এবং মেধাবী প্রার্থী হিসেব ২ নং ওয়ার্ড বাসীর আস্থার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আসন্ন কুষ্টিয়া পৌর নির্বাচনে “পানির বোতল ” প্রতিকে কাউন্সিলর প্রার্থী বর্তমান রানিং কাউন্সিলর খন্দকার মাজেদুল হক ধীমান ।

খন্দকার মাজেদুল হক ধীমান কুষ্টিয়া পৌরসভার ০২ নং ওয়ার্ডের দূর্ঘ ২৭ বছর আমৃত্যু কাউন্সিলর মরহুম খন্দকার সাজেদুল হক ছকুর একমাত্র পুত্র ।

তারুণ্যের প্রতিক আইকন শহর থানা পাড়ার দিকপাল ২০১৫ ইং সালের ৩০শে ডিসেম্বর কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয় হওয়ার পর নিজ দায়িত্বে বক্স রোড, শশীভূষণ পরামানিক রোড, সালমা রহমান যুথিকা লেন, সতীশ চন্দ্র সাহা লেন, শহীদ অভিক লেন, এডভোকেট আহসান উল্লাহ্ সড়ক সহ উত্তর থানাপাড়া নদী সংলগ্ন চারটি বড় সড়ক ও চারটি ছোট সড়ক নির্মাণ। পাশাপাশি সকল নবনির্মিত সড়কের সাথে পানি নিষ্কাশন ও জলাবদ্ধতা নির্মুলকল্পে গভীর ড্রেন নির্মাণ, নতুন করে ১৫০০মিটার পানির পাইপ লাইন স্থাপন, থানা পাড়া ঈদগাহ্ মাঠ সহ থানাপাড়া সার্বজনীন পূজা মন্দির ও নব রজনী সংঘ পূজা মন্দির বাবর আলী গেট, পুরাতন বাঁধ সহ বিভিন্ন স্থানে একটি করে সোলার লাইট প্রদান করে তিনি আরও ২ নং ওযার্ডের অসহায় হত দরিদ্র মানুষের পাশে থেকে ৯১জন বয়স্ক মানুষকে বয়স্ক ভাতা, বিধবা মহিলা ৩৭ জনকে বিধবা ভাতা, ৪৭জন প্রতিবন্ধী মানুষকে প্রতিবন্ধী ভাতা প্রদান করেন।

এছাড়াও অনেক সময় দেখা গেছে অসহায় গরীব পরিবারের কন্যাদের বিবাহের জন্য সামার্থ্যনুযায়ী সহযোগিতা, গরীব মেধাবী ছাত্রছাত্রীদের ভর্তি কার্যক্রম সহ বই কেনার জন্য আর্থিক সহযোগিতা প্রদান । বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচনী এলাকার মসজিদ, মন্দির ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা প্রদান।করোনা মহামারী চলাকালীন সময়ে সরকারী, বেসরকারী ও ব্যক্তিগত অনুদান সঠিক বল্টনের মাধ্যমে এলাকার মানুষের কাছে পৌছে দেওয়া।

মাদক, সন্ত্রাস ও চাদাবাজি নির্মুলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন। যার ফলে ৫০% হলেও নির্মুল করা সম্ভব হয়েছে।বিভিন্ন সামাজিক ও দুস্থ কার্যক্রমে নিজ অর্থায়নে সামার্থ্যনুযায়ী আর্থিক সহযোগিতা চলমান।

আসছে আগামী কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে আপনারা পুনরায় ভোট প্রদান করে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ করে দিলে এলাকার সার্বিক উন্নয়নকে বেগবান করার পাশাপাশি আমার নির্বাচনী এলাকা থেকে চিরতরে মাদক-সন্ত্রাস-চাদাবাজি নির্মুল, স্বাস্থ্য সেবা প্রাপ্তি সহজীকরণ (বিশেষ করে মা ও শিশু স্বাস্থ্য), শতভাগ শিক্ষার হার নিশ্চিতকরণ সহ সকল প্রকার সরকারী সেবা প্রাপ্তি সহজ থেকে সহজতর করতে কাজ করে যাবো ।

আপনারা সকলেই তার জন্য দোয়া করবেন, সে যেনো পিতার মতো যেন আমৃত্যু আপনাদের সেবাই নিজেকে নিয়োজিত রাখতে পারে। আপনাদের কাছে পূণরায় পানির বোতল মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি ।

আলোচিত খবর

error: কপি করা যাবে না -ধন্যবাদ