কুষ্টিয়া জেলা পরিষদের আয়োজনে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল

ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়া জেলা পরিষদের আয়োজনে প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্টিত হয়েছে। শনিবার (২রা জানুয়ারী) দুপুর ২.৩০ মিনিটে কুষ্টিয়ার ঐতিহ্যবাহি মোহিনী মিল মাঠে টুর্ণামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

টুর্ণামেন্টটে অংশ গ্রহণ করেছিলো কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের এস,এস,সি ব্যাচের বিগত শিক্ষার্থীরা। ৯ ব্যাচের ৯ টি টিমের অংশগ্রহনে পুরনো সহপাঠিদের এক মিলনমেলাই পরিনত হয় মোহিনী মিল মাঠ।

কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের ২০০০ সালের এস,এস,সি ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজনটি করা হয়েছিল। ২০০০ সালের এস,এস,সি টিমের ডা. রাশেদুল ইসলাম রাজিব বলেন জেলাপরিষদ কে ধন্যবাদ দিয়ে ছোট করবোনা এমন একটি আয়োজন করার জন্য, মাঠে এসে মনে হচ্ছে, আমরা মনে হয় এখনো সেই স্কুলেই আছি, সব বন্ধু, ছোট ভাই, আমাদের শিক্ষক সহ সবাই মাঠে এসে আমাদের সেই চিরো চেনা মুখগুলো একত্রিত হয়ে হারানো সোনালী অতীত আবার ফিরে পেলাম কিছু সময়ের জন্য। ২০০০ সালের এস,এস,সি (ব্যাচ) টিম সহ অংশ গ্রহণ করে যথাক্রমে ২০১৮, ২০১৭, ২০১৬, ২০১৫, ২০১৪, ২০১২, ২০১০ ও ২০০৮ সালের এস,এস,সি (ব্যাচ) টিম।

শনিবার (২রা জানুয়ারী) ফাইনাল খেলাই ২০১৭ ও ২০১৮ সালের এস,এস,সি (ব্যাচ) টিম প্রতিযোগিতা করে। টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় ২০১৮ ব্যাচ ও রানারআপ হয় ২০১৭ ব্যাচ ।

ফাইনাল খেলাই জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী রবিউল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুষ্কার বিতরন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে অতিরিক্ত পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ কুমার নন্দী। শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: নাজমুল আরেফিন। ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসির উদ্দিন মৃধা।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী রবিউল ইসলাম সমাপনি বক্তব্যে বলেন আমরা এ-ধরনের আয়োজন সামনে আরও করবো, খেলাধুলার সাথে থাকলে ছাত্ররা নষ্ট হবেনা, মাদক থেকে দূরে থাকবে। শরীর ও মন ভালো রাখতে সকলকে মাঠে আসার জন্য বলেন।

আলোচিত খবর

error: কপি করা যাবে না -ধন্যবাদ