কুষ্টিয়ায় শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে কম্বল বিতরণ

ভয়েস অফ কুষ্টিয়া ।। কুষ্টিয়া শহরের কুঠিপাড়ায় হতদরিদ্র অসহায় শিশুদের মাঝে প্রায় দুশতাধিক কম্বল বিতরণ করেছে কুষ্টিয়া শাহজালাল ইসলামী ব্যাংক লি.।

মঙ্গলবার (১২ জানুয়ারী) রাতে শাহজালাল ইসলামী ব্যাংক লি. এর এফ.এ.ভিপি ও ম্যানেজার চৌধুরী মো: শহীদুল্লাহ’র সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার মুন্সী মো: মনিরুজ্জামান। তিনি বলেন, পিছিয়ে পড়া ক্ষুদ্র অসহায় শিশুদের মাঝে কম্বল বিতরণের আয়োজন সত্যিই যুগোপযোগী ও প্রশংসনীয়। শীতের প্রকোপের কারণে সমাজের এসব অসহায় শিশুদের মাঝে শীতবস্ত্র সুদূরপ্রসারী ভূমিকা রাখবে। তিনি আরো বলেন, প্রাকৃতিক দুর্যোগ ও মনুষ্য সৃষ্টি যে কোন প্রতিঘাত থেকে এই শীতবস্ত্র শীতের প্রকোপ থেকে রক্ষা করবে। তাদের এই উদ্যোগকে সাদুবাদ জানান তিনি, এবং সমাজের বিত্তবানদের অসহায় শীতার্থ মানুষের পাশে দাড়ানোর আহব্বান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া ইসলামিয়া কলেজের সাবেক অধ্যক্ষ শহিদুল হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের সহকারী প্রকৌশলী শফিকুল আজম, কুষ্টিয়া আফসার উদ্দিন গার্লস ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ ড. হাফেজ মোহা: আব্দুল করিম সহ গন্যমান্যব্যক্তিবর্গ ও ব্যাংকের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আলোচিত খবর

error: কপি করা যাবে না -ধন্যবাদ