অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাইঃ ডিসি আসলাম

সামরুজ্জামান (সামুন) কুষ্টিয়া ।। কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন বলেন, প্রতিশ্রুতি নয়, আশ্বস্ত করার জন্য নয়, অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই। আপনার ভোটের গোপনীয়তা রক্ষা করে পছন্দের প্রার্থীকে যেন ভোট দিতে পারেন, সেজন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

আসন্ন ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে কুমারখালী পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষ্যে উপজেলা প্রশাসন আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে আইন-শৃঙ্খলা কমিটির এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আসলাম হোসেন বলেন, ইভিএম নিয়ে গুজব ছড়ানোর কিছু নেই।ইভিএম পদ্ধতিতে জাল ভোট দেওয়ার কোন সুযোগ নেই। তিনি বলেন, কুমারখালী দেড়শ বছরের পুরানো একটি ঐতিহ্যবাহী পৌরসভা, একটি সাংস্কৃতিক জনপদ, এখানকার মানুষ অনেক সচেতন।আশা করছি সাংস্কৃতিক জনপদে সুষ্ঠ নির্বাচন উপহার দিতে সবার সহযোগীতা পাব।তিনি আরো বলেন, কেউ যদি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে, তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান খান, সিনিয়র জেলা নির্বাচন অফিসার আনিছুর রহমান, অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আবু আনছার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান।

এসময় পৌরসভা নির্বাচনে মেয়র পদের আওয়ামীলীগের প্রার্থী সামছুজ্জামান অরুন ও বিএনপি’র প্রার্থী আনিসুর রহমান লালু, কাউন্সিল প্রার্থীবৃন্দ সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

আলোচিত খবর

error: কপি করা যাবে না -ধন্যবাদ