সংগীতশিল্পী কাঙ্গালিনী সুফিয়ার পাশে আইজি গ্রুপ অফ কোম্পানী

ভয়েস অফ কুষ্টিয়া ।। দায়িত্ববোধের জায়গা থেকে, বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কাঙালিনী সুফিয়ার পাশে দাঁড়ালেন আইজি গ্রুপ অফ কোম্পানীর চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক এস এম হৃদয় চৌধুরী। তিনি দীর্ঘদিন যাবত ধরে আর্থিক সংকটে থাকায় বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। বিষয়টি কয়েক মাস আগে জানতে পেরে কাঙ্গালিনী সুফিয়া কে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন হৃদয় চৌধুরী। সেই সাথে পুনরায় তার পাশে দাড়ানোর আশ্বাসও দিয়েছিলেন। অবশেষে কথা দিয়ে কথা রাখলেন আইজি গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট এই সমাজসেবক। পুনরায় তিনি বয়সজনিত অসুস্থ প্রখ্যাত সংগীতশিল্পী কাঙ্গালিনী সুফিয়ার পাশে দাড়িয়েছেন। বিদেশের মাটিতে থাকলেও সুফিয়ার কাছে পৌঁছে দিয়েছেন সহযোগিতার হাত ।

বুধবার (৩০ ডিসেম্বর) আইজি গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান এস এম হৃদয় চৌধুরীর পক্ষে কাঙ্গালিনী সুফিয়ার বাড়িতে উপস্থিত হয়ে কাঙ্গালিনী সুফিয়ার কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন রেডিও জট্টিলের প্রোগ্রামিং ডিরক্টর তরুন মিডিয়া ব্যাক্তিত্ব এস.এম সুমন ও তরুন ইউটিউবার মেহেদী হাসান রিফাত । জানাগেছে, দেশের জনপ্রিয় এই শিল্পীর ঘর সংস্কার করা সহ কিছু উদ্যোগ নিয়েছেন তিনি, যা ধারাবাহিক ভাবে বাস্তবায়নের পথে। তিনি নিউইয়র্কে অবস্থান করায়, কাঙালিনী সুফিয়ার জন্য কাছে আর্থিক সহায়তা পৌঁছে দিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

এ প্রসঙ্গে বিশিষ্ট সমাজসেবক ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা হৃদয় চৌধুরী বলেন, কাঙ্গালিনী সুফিয়া ৩০ টি জাতীয় ও ১০ আন্তর্জাতিক পুরুষ্কার প্রাপ্ত একজন জনপ্রিয় সংগীত শিল্পী। তিনি আমাদের দেশের জাতীয় সম্পদ, এটা রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব।

তিনি আরও বলেন, আমার পক্ষ থেকে, পর্যায় ক্রমে তার জন্য আর্থিক সহযোগিতা অব্যাহত থাকবে ।

এসময় বিশিষ্ট সমাজসেবক এস.এম হৃদয় চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন যে, তাকে সাহায্য নয় উপহার দিয়েছি আমার সাধ্যমত সম্মানের সাথে। তা ছাড়া কাঙালিনী সুফিয়া একজন জনপ্রিয় সংগীতশিল্পী, তাকে লাখ লাখ মানুষ ভালোবাসেন।

আলোচিত খবর

error: কপি করা যাবে না -ধন্যবাদ